স্বামীকে বন্ধক রেখে স্ত্রী করলো শপিং





Daily News Update স্বামীকে বন্ধক রেখে স্ত্রী করলো শপিং Latest Bengali News On Husband Storage Pod



Like, Comment And Share My Videos

Subscribe My Channel : https://goo.gl/WVeqQK



অনেকের কাছে স্বামী যেমন ভিসা কার্ড। তেমনি কারো কাছে চরম বিরক্তির। বিশেষ করে শপিংয়ের ক্ষেত্রে। আর এমন বিষয় মাথায় রেখে চীনের এক শপিংমল বিশেষ সেবা দিচ্ছে। সেখানে মহিলারা তাদের স্বামীকে ব্যাগ জমা দেওয়ার মতো করে রেখে গিয়ে অনায়াসে শপিং করতে পারবেন।



চীনের সংবাদপত্র ‘দ্য পেপার’র ভাষ্যে, সাংহাইয়ের গ্লোবাল হার্বার মলে বেশকিছু গ্লাস পড বা কাঁচের খোপ তৈরি করা হয়েছে। সেখানে নারীরা তাদের স্বামীদের জমা রেখে যেতে পারবেন। ফলে শপিংয়ের সময় স্বামী নিয়ে তাদের দুশ্চিন্তা করতে হবে না। অবশ্য ‘গ্লাস পডে’ স্বামীদের জন্য নানা বিনোদনের ব্যবস্থা রয়েছে। তারা সেখানে বসে বসে গেম খেলতে পারবেন।



প্রতিটি গ্লাস পডের ভেতরে থাকবে একটি চেয়ার, মনিটর, কম্পিউটার এবং গেম প্যাড। সেখানে বসে তারা নব্বই দশকের পুরোনো গেমগুলোও খেলতে পারবেন।



শপিং মলটির সংশ্লিষ্টরা জানিয়েছে, এই সার্ভিস আপাতত ফ্রি। কিন্তু পরবর্তীতে তারা ফি চালু করার কথা ভাবছেন। এই সার্ভিস ব্যবহার করেছেন এমন কয়েকজন পুরুষ জানিয়েছে, তারা ব্যাপারটি পছন্দ করেছেন।



মিস্টার ইয়াং নামে একজন বলেছেন, আমি মাত্র টেকেন-থ্রি (টেকেন-থ্রি হচ্ছে নব্বই এর দশকের একটি গেম) গেমটি খেললাম। আমার মনে হল আমি যেন মাত্র স্কুল থেকে ফিরে এসেছি।



চীনা সোশ্যাল মিডিয়ায় অবশ্য শপিং মলটির এই সার্ভিস নিয়ে ব্যাপক কৌতুক চলছে। এই সার্ভিস আরও বিভিন্ন জায়গায় সম্প্রসারণ করা যায় কী না জানতে চেয়েছেন অনেকে।

এ নিয়ে একজন মন্তব্য করেছেন, এই সার্ভিস এখন স্বামীদের শপিং এ যেতে উৎসাহ যোগাবে। যদিও শপিং এর খরচ তাদের পকেট থেকেই যাবে।



তবে একজন স্ত্রী মন্তব্য করেছেন, আমার স্বামী যদি কেবল বসে গেম খেলতে চান, তাকে শপিংয়ে নিয়ে আসার মানে কি?



Join Me On Social Media



Facebook : https://www.facebook.com/RohossoTv

Twitter : https://twitter.com/https://twitter.com/RohossoTv

Blog : https://rohossotv.blogspot.com

Google Plus : https://goo.gl/FVkDL6
Share on Google Plus

About Rohosso Tv

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment