শেখ মজিবর রহমানকে নিয়ে তৈরি হচ্ছে বাংলা চলচিত্র,দেখুন বিস্তারিত





Daily News Update শেখ মজিবর রহমানকে নিয়ে তৈরি হচ্ছে বাংলা চলচিত্র,দেখুন বিস্তারিত Father Of Nation



Like, Comment And Share My Videos

Subscribe My Channel : https://goo.gl/WVeqQK



বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে সিনেমা বানাতে চান উত্তম আকাশ। সিনেমাটির নাম হবে ‘দ্য ফাদার অব নেশন’। ইতোমধ্যে গল্প লেখা শেষ হয়েছে, চলছে চিত্রনাট্য সম্পাদনার কাজ।



সম্প্রতি উত্তম আকাশ গণমাধ্যমকে জানালেন, শিগগিরই চিত্রনাট্য পাঠানো হবে তথ্য মন্ত্রণালয়ে। অনুমতি মিললে সেপ্টেম্বরেই শুটিং করবেন।



উত্তম আকাশ জানান, ‘দ্য ফাদার অব নেশন’-এর জন্য বঙ্গবন্ধুর ওপর লেখা অনেক বই পড়েছেন। মহান নেতার কাছের মানুষদের সঙ্গে কথাও বলেছেন। তবে বঙ্গবন্ধু চরিত্রে কে অভিনয় করবেন— ঠিক করতে পারেননি। তার ইচ্ছা দেশব্যাপী অডিশনের মাধ্যমে নতুন কোনো অভিনেতাকে নেওয়া।



কয়েক বছর ধরে বঙ্গবন্ধুকে নিয়ে একাধিক প্রজেক্টের কথা শোনা যাচ্ছে। সর্বশেষ ঘোষণা আসে এপ্রিলে। ওই সময় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে হায়াদ্রাবাদে এক আনুষ্ঠানিক বৈঠক শেষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ‘আমরা যৌথ প্রযোজনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের ওপর একটি চলচ্চিত্র নির্মাণে সম্মত হয়েছি।’



এদিকে চলচ্চিত্র সংশ্লিষ্ট কয়েকটি সংগঠনের বয়কটের শিকার শাকিব খানকে নায়ক করে ‘আমি নেতা হবো’ শিরোনামের আরেকটি সিনেমা নির্মাণ করবেন উত্তম আকাশ। শিগগিরই শুরু হবে শুটিং।



Join Me On Social Media



Facebook : https://www.facebook.com/RohossoTv

Twitter : https://twitter.com/https://twitter.com/RohossoTv

Blog : https://rohossotv.blogspot.com

Google Plus : https://goo.gl/FVkDL6
Share on Google Plus

About Rohosso Tv

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment